মাকে নিয়ে বিখ্যাত কিছু উক্তি

  •  ১. হযরত মুহাম্মদ (সঃ) বলেছেন, 

 "তোমাদের জন্য মায়ের পায়ের নিচেই রয়েছে তোমাদের জান্নাত।" 



  •  ২. আব্রাহাম লিংকন- 

 "যার মা আছে, সে কখনই গরীব নয়।" 

  •  ৩. জর্জ ওয়াশিংটন- 

 "আমার দেখা সবচেয়ে সুন্দরী মহিলা আমার মা। মায়ের কাছে আমি চিরঋণী। আমার জীবনের সমস্ত অর্জন তারই কাছ থেকে পাওয়া নৈতিকতা, বুদ্ধিমত্তা আর শারীরিক শিক্ষার ফল।" 


  •  ৪. জোয়ান হেরিস- 

 "সন্তানেরা ধারালো চাকুর মত।তারা না চাইলেও মায়েদের কষ্ট দেয়। আর,মায়েরা তাদের শেষ রক্তবিন্দু পর্যন্ত সন্তানদের সাথে লেগে থাকে।"


  •  ৫. এলেন ডে জেনেরিস- 

 "আমার বসার ঘরের দেয়ালে আমার মায়ের ছবি টাঙানো আছে, কারণ তিনিই আমার কাছে সবচেয়ে বড় আকর্ষণ।"


  •  ৬. সোফিয়া লরেন- 

 "কোন একটা বিষয় মায়েদেরকে দুইবার ভাবতে হয়। একবার তার সন্তানের জন্য, আরেকবার নিজের জন্য।" 


  • ৭. মিশেল ওবামা- 

 "আমাদের পরিবারে মায়ের ভালোবাসা সবসময় সবচেয়ে টেকসই শক্তি। আর তার একাগ্রতা, মমতা আর বুদ্ধিমত্তা আমাদের মধ্যে দেখে আনন্দিত হই।"


  •  ৮. নোরা এফ্রন- 

 "মা আমাদের সবসময় এটা বুঝাতে চাইতেন যে, জীবনের চরম কষ্টের মূহুর্তগুলো তোমাদের হাসির কোন গল্পের অংশ হয়ে যাবে একসময়।"  


  • ৯. মাইকেল জ্যাকসন- 

 "আমার মা বিস্ময়কর আর আমার কাছে উৎকর্ষতার আরেক নাম।" 


  • ১০. দিয়াগো ম্যারাডোনা- 

 "আমার মা মনে করেন আমিই সেরা, আর মা মনে করেন বলেই আমি সেরা হয়ে গড়ে উঠেছি।"

 #Share_If_You_Love_Your_Mother





 width=